বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৩০ জুন ২০২১

অনিক ও আপিল কর্মকর্তাগণ

অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS):

সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।

ক্রমিক নং কখন যোগাযোগ করবেন কার সঙ্গে যোগাযোগ করবেন যোগাযোগের ঠিকানা নিষ্পত্তির সময়সীমা
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক)
নাম ও পদবি: জনাব মো: আব্দুল মোমিন, যুগ্মসচিব
ওয়েব পোর্টাল: www.grs.gov.bd
ভবন নং ৬, ১০ম তলা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা
ফোন: ৮৮-০২-৯৫৪৯৫২৩
মোবা: ০১৭১২৯৩৯৩৬৩
ই-মেইল: dta@most.gov.bd
ওয়েব: www.most.gov.bd
৩০ কার্যদিবস
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে আপিল কর্মকর্তা
নাম ও পদবি:জনাব মো: তৌহিদ হাসানাত খান, অতিরিক্ত সচিব (বিপ্রউ)
কক্ষ নং ৯০৫, ভবন নং ৬, ১০ম তলা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা
ফোন: ৮৮-০২-৯৫১৪৪৫৮
মোবা: ০১৯৭১১১১০০০
ই-মেইল: sta@most.gov.bd
ওয়েব: www.most.gov.bd
২০ কার্যদিবস
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল অভিযোগ গ্রহণ কেন্দ্র
৫ নং গেইট, বাংলাদেশ সচিবালয়, ঢাকা
ওয়েব: www.grs.gov.bd
৬০ কার্যদিবস

 


Share with :

Facebook Facebook